“সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে মোরা পরের তরে ” মানবতার মন্ত্রে প্রতিজ্ঞাবদ্ধ সন্ধানী সর্বদা কাজ করে যাচ্ছে সমাজের দুস্থ মানুষের কষ্ট লাঘবের চেষ্টায়। তারই ধারাবাহিকতায় আজ ১৮ই এপ্রিল, ২০২৩ ইং সন্ধানী চট্টগ্রাম মেডিকেল কলেজ ইউনিটের পক্ষ থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে চট্টগ্রামের চকবাজার এবং কুমিল্লার বুড়িচং থানার দুই পরিবারকে ।

মনি বেগমের স্বামী দিনমজুর। চট্টগ্রামের চকবাজারে বসবাস করে। ওনার ২ ছেলেমেয়ে পড়াশোনা করে। সন্তানদের পড়াশোনার খরচ এবং সংসার চালাতে অনেক হিমশিম খেতে হয় মনি বেগম কে ।
তানজিনা আক্তার কুমিল্লার বুড়িচং থানায় তার ২ সন্তান কে নিয়ে বাবার বাড়িতে থাকেন। বাবা অন্যের ক্ষেতে কাজ করে। আরো তিন সন্তানের দায়িত্ব এবং তানজিনা আক্তার এবং তার ২ সন্তানের দায়িত্ব সব খরচ চালাতে অনেক হিমশিম খেতে হয় তানজিনা আক্তারের বাবা ইউনুস মিয়া কে।

তাদের এই আর্থিক দুরবস্থায় দুইটি সেলাই মেশিন উপহার দিয়ে উনাদের উপার্জনের পথ সহজ করে দেওয়ার লক্ষ্যে উনাদের পাশে দাঁড়িয়েছে সন্ধানী চমেক ইউনিট।

জয় হোক মানবতার ,
জয় হোক সন্ধানীর ।

প্রতি বছরের মত এ বছরও সন্ধানীর উদ্যোগে যাকাত সংগ্রহ করা হচ্ছে।
আপনার যাকাতের অর্থ প্রেরণ করতে পারেন নিম্নোক্ত মাধ্যমে :

SANDHANI ZAKAT FUND
A/C : 0200003021839
Agrani Bank Limited
Chittagong Medical College branch,
Panchlaish, Chattogram

মোবাইল ব্যাংকিং :
বিকাশ : 01860527396
রকেট : 018605273963
নগদ : 01860527396

দেশের বাইরে থেকে টাকা পাঠানোর ক্ষেত্রে :
SANDHANI ZAKAT FUND
A/C : 0200003021839

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • সন্ধানী চমেক ইউনিটের উদ্যোগে চালু হয়েছে জরায়ুমুখ ক্যান্সার (Cervical cancer) প্রতিরোধক টিকা প্যাপিলোভ্যাক্স ভ্যাকসিন ও ইনফ্লুয়েঞ্জা প্রতিরোধক Influvax tetra
toggle